ঢাকা, শুক্রবার, ১৫ ভাদ্র ১৪৩১, ৩০ আগস্ট ২০২৪, ২৪ সফর ১৪৪৬

জাতীয়

নেত্রকোনায় ট্রাক ভর্তি ভারতীয় চিনি জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৭ ঘণ্টা, আগস্ট ৩০, ২০২৪
নেত্রকোনায় ট্রাক ভর্তি ভারতীয় চিনি জব্দ

নেত্রকোনা: নেত্রকোনায় পাচারকালে ট্রাক ভর্তি ভারতীয় চিনি জব্দ করেছে পুলিশ।  

শুক্রবার (৩০ আগস্ট) সকালে সেনাবাহিনীর সহায়তায় নেত্রকোনা সদর উপজেলার গজিনপুর মোড় থেকে চিনি ভর্তি ট্রাকটি জব্দ করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চালকসহ ট্রাকের সঙ্গে থাকা ব্যবসায়ীরা পালিয়ে যাওয়া বলে কাউকে আটক করতে পারেনি পুলিশ।  

স্থানীয়রা জানান, ভারতীয় চিনি অবৈধ পথে পাচার হচ্ছিল দীর্ঘদিন ধরেই। পাচারকারীদের বিভিন্ন চক্র এখনও সক্রিয় থাকায় ভারত থেকে কলমাকান্দা সীমান্ত দিয়ে চিনি নামিয়ে আনে। কলমাকান্দা ও সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে চিনির বস্তা বদল করে ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানে পৌঁছে যায়।  

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সেনাবাহিনীর সহযোগিতায় মডেল থানার পুলিশ চিনি ভর্তি ফেলে যাওয়া ট্রাকটি জব্দ করতে সক্ষম হয়।  

এ ব্যাপারে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল জলিল জানান, ভোরে গোপন তথ্যের খবরে আমরা সেনাবাহিনীর সহযোগিতায় ট্রাকটি জব্দ করতে সক্ষম হই। পরে সকাল ৮টা পর্যন্ত চোরাকারবারিদের ধরার জন্য আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের কারও সন্ধান পাওয়া যায়নি। চিনির বস্তাগুলো আনলোডিং চলছে। পরে জানা যাবে এখানে কত বস্তা ও কত টাকার চিনি আছে। চিনিগুলো সিজার লিস্ট করে জব্দ তালিকা তৈরির পর অজ্ঞাতনামা আসামি দিয়ে থানায় একটি মামলা দায়ের করা হবে।  

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, ১৫০৫ ঘণ্টা, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।