ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ঢাবির ভবন থেকে মাথায় ইট পড়ে বুয়েট শিক্ষার্থী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
ঢাবির ভবন থেকে মাথায় ইট পড়ে বুয়েট শিক্ষার্থী আহত

ঢাকা: রাজধানীর নীলক্ষেত এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন ভবন থেকে মাথায় ইট পড়ে তাওসিফ মাহির (২২) নামে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন।

ঘটনার পরপরই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলের দিকে নীলক্ষেত ও পলাশির মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত মাহিরকে হাসপাতালে নিয়ে আসা পথচারী ও তিতুমীর কলেজের শিক্ষার্থী মো. রিয়াদ মিয়া জানান, নীলক্ষেত থেকে পলাশির দিকে যাচ্ছিলেন তিনি। তার আগের রিকশায় ছিলেন বুয়েটের ওই শিক্ষার্থী। হঠাৎ দক্ষিণ নীলক্ষেতে রোডের পাশে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টাফ কোয়ার্টারের নির্মাণাধীন ২০তলা ভবন থেকে কয়েকটি ইটের টুকরো রাস্তায় পড়ে। তখনই দেখেন তার সামনে রিকশার যাত্রী বুয়েটের ওই ছাত্রের মাথায় একটি ইট পড়েছে। মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। তখন সঙ্গে সঙ্গে তাকে একটি রিকশায় তুলে প্রথমে বুয়েটের গেটে নিয়ে যান। সেখানে তার সহপাঠীদের খবর দিয়ে ওই মুহূর্তেই ঢাকা মেডিকেলে নিয়ে আসেন।

ঢাকা মেডিকেলে মাহিরের সহপাঠী মো. সিফাত জানান, বুয়েটের কেমিকেল ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তাওসিফ মাহির। থাকেন কাজী নজরুল ইসলাম হলে। রিকশাযোগে হলে ফিরছিলেন। পরে তার দুর্ঘটনার খবর শুনতে পান তারা। মাহিরের বাড়ি চট্টগ্রামে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, মাহির হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০২৪
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।