ঢাকা, মঙ্গলবার, ২ আশ্বিন ১৪৩১, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ত্বকী হত্যা মামলায় আরেক আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
ত্বকী হত্যা মামলায় আরেক আসামি গ্রেপ্তার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর ত্বকী হত্যা মামলায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তার ইয়ার মোহাম্মদ ওরফে পারভেজ (৫০) চাষাঢ়া এলাকার আলী হোসেনের ছেলে।

সোমবার দিবাগত রাতে চাষাঢ়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান র‍্যাব-১১-এর এএসপি সনদ বড়ুয়া।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) গ্রেপ্তার আসামিকে আদালতে হাজির করা হলে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেন।  

এ হত্যা মামলায় চলতি সেপ্টেম্বর মাস আরও চার আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তারা হলেন—সাফায়েত হোসেন শিপন, মামুন মিয়া, কাজল হাওলাদার ও জামশেদ শেখ। এদের মধ্যে কাজল হাওলাদার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ৬ মার্চ বিকেলে শহরের শায়েস্তা খান সড়কের বাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় ত্বকী। দুদিন নিখোঁজ থাকার পর ৮ মার্চ সকালে শহরের চারারগোপ এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে এই হত্যাকাণ্ডের পেছনে শামীম ওসমান, তার ছেলে অয়ন ও ভাতিজা আজমেরী ওসমানকে দায়ী করে আসছেন ত্বকীর বাবা রফিউর রাব্বী।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২৪
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।