ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মহাখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
মহাখালীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১

ঢাকা: রাজধানীর মহাখালীর আমবাগ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইমন (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন তার বন্ধু রাফি (১৮)।

শনিবার (২৮ সেপ্টেম্বর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

পুলিশ জানায়, শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাতে ইমনকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গোবিন্দেরখিল গ্রামে। তার বাবার নাম নুরুল আমিন।

ইমনের বন্ধু নূর হোসেন জানান, ইমন থাকতেন তেজগাঁওয়ের নাখালপাড়ায়। সে মোবাইল মেকানিক ছিল। রাতে সে বন্ধু রাফির সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল।  মোটরসাইকেল চালাচ্ছিলো রাফি আর পেছনে বসা ছিল ইমন। মহাখালী আমবাগ এলাকায় হঠাৎ ব্রেক করলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই পড়ে যায়। এ সময় একটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ইমন। আহত অবস্থায় তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। রাফি হাসপাতালে চিকিৎসাধীন।  

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক বাংলানিউজকে জানান, বনানী থানা পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২৪
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।