ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে আহত যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে আহত যুবকের মৃত্যু ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর বনানী মহাখালী এলাকায় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মারা গেছেন। তার নাম-ঠিকানা জানার চেষ্টা করছেন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

নিহতের বয়স আনুমানিক ২৮ বছর বয়স হবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) ঢামেক হাসপাতালে ভোরের দিকে তার মৃত্যু হয়।

ঘটনার পরপর আহত অবস্থায় তাকে হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা জুয়েল নামে এক ব্যক্তি জানান, গত ১৩ অক্টোবর কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেন মহাখালী রেলক্রসিং অতিক্রম করার সময় হঠাৎ ওই যুবক ট্রেনের ছাদ থেকে পড়ে যান। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে ঘটনাস্থল থেকে যতটুকু জানা গেছে ওই যুবককে চলন্ত ট্রেনের ছাদ থেকে ফেলে দেওয়া হয়েছে। হতে পারে ছিনতাইকারীরা এ কাজ করেছে। তবে লোকমুখে এসব কথা শোনা গেছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক জানান, ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে এক যুবক হাসপাতালে মারা গেছেন। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন জানান, ঢামেক হাসপাতালে ট্রেন দুর্ঘটনায় আহত একজন মারা গেছেন। এ সংবাদ পাওয়া গেছে। তবে বিস্তারিত এখনও কিছু জানা যায়নি। হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৪
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।