ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পাবজির নেশায় মত্ত যুবক, ট্রেনের চাকায় হারালেন পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
পাবজির নেশায় মত্ত যুবক, ট্রেনের চাকায় হারালেন পা ছবি: প্রতীকী

খুলনা: খুলনায় রেললাইনে বসে পাবজি গেমস খেলা অবস্থায় ট্রেনে কাটা পড়ে জিহাদ (২০ ) নামে এক যুবকের বাম পা বিচ্ছিন্ন হয়ে গেছে। জিহাদ নগরের বসুপাড়া এলাকার বাচ্চু হাওলাদারের ছেলে।

শুক্রবার (১১ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরের নিউমার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খুলনা রেলস্টেশনের সহকারী স্টেশন মাস্টার আশিক আহমেদ বাংলানিউজকে জানান, খুলনা রেলস্টেশনের অদুরে লাইনে বসে ৫ বন্ধুর সঙ্গে বসে জিহাদ মোবাইলে পাবজি গেমস খেলছিলেন। পুরাতন স্টেশন থেকে একটি ইঞ্জিল নতুন স্টেশনের দিকে আসছিল। হর্ণ দিলেও কানে হেটফোন থাকায় শুনতে পারেনি জিহাদ। যার কারণে বাকি বন্ধুরা সরে গেলেও সরতে পারেনি জিহাদ। এ সময় লাইনের ওপর জিহাদের থাকা বাম পা ইঞ্জিনে কাটা পড়ে। পরে তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খুলনার জিআরপি (রেলওয়ে) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমেদ বাংলানিউজকে বলেন, মোবাইলে পাবজি খেলা অবস্থায় ট্রেনের ইঞ্জিনে জিহাদের বাম পা কাটা পড়েছে। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৬ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এমআরএম/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।