ঢাকা, সোমবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

খেলা

আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন সদর উপজেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২১
আইজিপি কাপ কাবাডিতে চ্যাম্পিয়ন সদর উপজেলা

বাগেরহাট: আইজিপি-কাপ অনূর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগিতায় বাগেরহাট জেলা পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় মোল্লাহাট উপজেলাকে হারিয়ে বাগেরহাট সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেলে বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই খেলায় ৯টি উপজেলার ৯টি দল অংশগ্রহণ করে। নক আউট পর্বে দুই গ্রুপে খেলা শেষে মোল্লাহাট ও বাগেরহাট সদর উপজেলা ফাইনালে অংশ নেয়।  

ফাইনালে বাগেরহাট সদর উপজেলা ৩২ এবং মোল্লাহাট ২৯ পয়েন্ট অর্জন করে। খেলা শেষে চ্যাম্পিয়ন টিমকে ১৫ হাজার টাকার প্রাইজ মানি এবং রানার্স আপকে ১০ হাজার টাকার প্রাইজ মানি প্রদান করা হয়। এছাড়া চ্যাম্পিয়ন ও রানার্স আপ টিমকে ট্রফি এবং অংশগ্রহনকারী খেলোয়ারদের সুভেচ্ছা উপহার দেওয়া হয়।

আইজিপি-কাপ অনূর্ধ্ব-১৯ কাবাডি প্রতিযোগিতায় বাগেরহাট জেলা পর্যায়ের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমানের সভাপতিত্বে পুরুস্কার বিতরনী অনুষ্ঠানে বাগেরহাটের পুলিশ সুপার কেএম আরিফুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আছাদুজ্জামান, মাহমুদ হাসান, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলামসহ বিভিন্ন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন। বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ২৩ নভেম্বর, ২০২১
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।