ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে ৫৪ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
জাবিতে ৫৪ মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ৫৪ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি দেওয়া হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক ড. কবিরুল বাশার ও বাংলা বিভাগের ২৪তম ব্যাচের মাহবুবুল হাসান ফয়সালে উদ্যোগে এই বৃত্তি দেওয়া হয়।



বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ছয় মাস এক হাজার টাকা করে দেওয়া হবে। এ বিষয়ে মাহবুবুল হাসান ফয়সাল বলেন, যাদের বৃত্তি দেওয়া হয়েছে, তারা যেন সঠিকভাবে তা কাজে লাগিয়ে সমৃদ্ধি অর্জন করতে পারে। অসৎ পথে কোনো উপার্জন না করে, আমরা চাই তারা প্রতিষ্ঠিত হোক।

বৃত্তিপ্রাপ্ত নৃ-বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জহিরুল ইসলাম বলেন, টাকার পরিমাণ সামান্য হলেও তা আমাদের খুব উপকারে আসবে। আশা করি, সামনের দিনগুলোতে তারা আমাদের পাশে থাকবেন।

বৃত্তি প্রদান অনুষ্ঠানে কবিরুল বাশারের সভাপতিত্বে আর বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয়ে উপ-পরীক্ষা নিয়ন্ত্রক মো. মাসুদুর রহমান, ইংরেজি বিভাগের ২৪তম ব্যাচের ইফতেকার হাসান জায়েদী, নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ২৪তম ব্যাচের আশরাফ দীপু, জাবি সাংবাদিক সমিতির সভাপতি বেলাল হোসাইন রাহাত প্রমুখ।

এর আগেও গত বছর ২৮ জন শিক্ষার্থীকে এই বৃত্তি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২২৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৬
টিআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।