ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

জাবিতে ভালোবাসা দিবসে ব্যাচেলরদের বিক্ষোভ মিছিল!

জাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
জাবিতে ভালোবাসা দিবসে ব্যাচেলরদের বিক্ষোভ মিছিল!

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়: বিশ্ব ভালোবাসা দিবসে ‘একাই শান্তি, প্রেমে দুর্গতি’ স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) বিক্ষোভ মিছিল করেছেন বিশ্ববিদ্যালয়ের আলবেরুনী হলের ব্যাচেলর শিক্ষার্থীরা!

রোববার (১৪ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় বিক্ষোভ মিছিলটি আলবেরুনী হলের সামনে থেকে শুরু হয়ে মেয়েদের হলসহ গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পুরনো কলা ও মানবিক অনুষদে এসে শেষ হয়।

মিছিলে প্রায় অর্ধশতাধিক ব্যাচেলর শিক্ষার্থী অংশ নেন।

তারা  ‘একা আছি ভালো আছি, নিজেই নিজেকে ভালোবাসি’সহ নানা স্লোগান দিতে থাকে। এছাড়া তারা বিশ্ব ভালোবাসা দিবসের পরিবর্তে বিশ্ব ব্যাচেলর দিবস হিসেবে দিনটিকে উদযাপন করেন।

মিছিল শেষে আয়োজক কমিটির আহ্বায়ক ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ৪২তম ব্যাচের শিক্ষার্থী অপু বিশ্বাস বাংলানিউজকে বলেন, বিশ^ ভালোবাসা দিবসকে নিয়েই তো সবাই ব্যস্ত থাকে। তাই আমরা যে এখনো ব্যাচেলর আছি, তা মানুষকে জানান দেওয়ার জন্যই মূলত এ ধরনের প্রোগামের আয়োজন করা।

অন্যদিকে ভালোবাসা দিবস উপলক্ষে প্রেমিক যুগলদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে বিশ্ববিদ্যলয়ের মুক্তমঞ্চ, ছায়ামঞ্চ, মুরাদ চত্বর, টারজান পয়েন্ট, মুন্নি চত্বর, জুবায়ের সরণি, কবির সরণি, শহীদ মিনার পাদদেশ, সবুজ ঘাসবেষ্টিত বিশাল খেলা মাঠ।

দিনটিকে স্মরণীয় করে রাখতে একে অপরের হাতে হাত রেখে নতুন করে জীবনের বাকি পথটুটু চলার অভিপ্রায় ব্যক্ত করতে দেখা যায় প্রেমিক যুগলদের।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।