ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

শিক্ষা

বশেমুরবিপ্রবি ছাত্রলীগের স্মারকলিপি প্রদান

বশেমুরবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
বশেমুরবিপ্রবি ছাত্রলীগের স্মারকলিপি প্রদান

বশেমুরবিপ্রবি: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ২০১৪ সালের ৮ সেপ্টেম্বর ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনায় অভিযুক্ত ৩১ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি দিয়েছে বশেমুরবিপ্রবি শাখা ছাত্রলীগ।

রোববার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপাচার্য প্রফেসর ড. খোন্দকার মো. নাসিরউদ্দীন বরাবর এ স্মারকলিপি দেওয়া হয়।



বশেমুরবিপ্রবি ছাত্রলীগের অন্যতম নেতা জাহাঙ্গীর আলম এ ব্যাপারে বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয়ের ৩১ শিক্ষার্থীর বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এ স্মারকলিপি দেওয়া হয়েছে। এছাড়া গত বছর নভেম্বর মাসে বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের শিক্ষার্থী মাহাদী হাসানের উপর বহিরাগতদের হামলার ঘটনায় সুষ্ঠু বিচারেরও দাবি জানানো হয়েছে স্মারকলিপিতে।

উল্লেখ্য, ২০১৪ সালের ৮ সেপ্টেম্বর পুলিশের সঙ্গে পরিবহন, হল ও বিশুদ্ধ পানি সরবরাহের দাবিতে আন্দোলরত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংঘর্ষে ২১ জন আহত হন। এ ঘটনায় ৩১ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৬
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।