ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

বাস থেকে ফেলে হত্যা: চালক-হেলপার রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
বাস থেকে ফেলে হত্যা: চালক-হেলপার রিমান্ডে

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে আবু সায়েম মুরাদ নামে এক যুবককে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে চাকায় পিষ্ট করে হত্যার অভিযোগে চালক শাহ আলম ও হেলপার মোহনের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (১৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শুভ্রা চক্রবর্তী শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান আসামিদের আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আসামিপক্ষে রাজিবুল ইসলাম (ডায়মন্ড) রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত আসামিদের একদিনের রিমান্ডের আদেশ দেন।  

সিএমএম আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুর রহমান এ তথ্য জানান।  

জানা যায়, আবু সায়েম মুরাদ মতিঝিলে একটি বায়িং হাউজে কর্মরত ছিলেন। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যার দিকে তিনি মতিঝিল থেকে ৮ নম্বর যাত্রীবাহী বাসে করে যাত্রাবাড়ীতে বাসার উদ্দেশে রওয়ানা দেন। বাসটি যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে আসামাত্র হেলপার মোহন মিয়া ও চালক শাহ আলম তাকে মারধর করে বাস থেকে ফেলে দেন। এ সময় চলন্ত গাড়ির চাকার নিচে তার মাথা পিষ্ট হয়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় আবু সায়েমের বড় ভাই আবু সাদাত রাতেই যাত্রাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।