ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

জিএম কাদেরের জন্মদিন অনুষ্ঠানে মারামারি, আহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
জিএম কাদেরের জন্মদিন অনুষ্ঠানে মারামারি, আহত ৩

বরিশাল: জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদে বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদেরের (জিএম কাদের) জন্মদিন অনুষ্ঠানে দুই গ্রুপের মধ্যে মারমারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার খানপুরায় জাতীয় পার্টির কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জিএম কাদেরের জন্মদিন পালন উপলক্ষে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ওই আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু।

প্রত্যক্ষদর্শীরা জানান, চেয়ারে বসা নিয়ে বাবুগঞ্জ উপজেলা যুব সংহতির সাধারণ সম্পাদক সোহেল হাওলাদার ও রহমতপুর ইউনিয়ন জাপার সাধারণ সম্পাদক হামিদুর রহমানের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। প্রথম দফায় সংসদ সদস্যের সামনেই অন্যান্য নেতাদের হস্তক্ষেপে বিষয়টি মিমাংসা করা হয়। তবে আলোচনা সভা ও কেক কাটা শেষে আবারও দুই গ্রুপের মধ্যে ঝগড়া বাধে। এক পর্যায়ে সেটি হাতাহাতিতে রূপ নেয়। এ সময় মারামারিসহ চেয়ার ছোড়াছুড়ির ঘটনাও ঘটে।  

ঘটনার বিষয়ে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে বিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। বড় কোনো সংঘর্ষ ঘটেনি। হাতাহাতির ঘটনা ঘটেছে বলে শুনেছি। কিছু চেয়ার ভেঙেছে। তবে সংসদ সদস্য নিরাপদে ছিলেন। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে ওই এলাকার পরিস্থিতি স্বাভাবিক।

এ বিষয়ে জানতে স্থানীয় সাংসদসহ বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মকিতুর রহমান কিসলুর মোবাইলে কল করা হলে তারা রিসিভ করনেনি।  

তবে বরিশাল-৩ আসনের সংসদ সদস্য গোলাম কিবরিয়া টিপু বিষয়টি খতিয়ে দেখবেন বলে জানিয়েছেন সাংবাদিকদের।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৭, ২০২৩
এমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।