ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

পদ্মার বাঁধে বালু উত্তোলনের দায়ে আটক ৪, ট্রাক্টর জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ১, ২০২৩
পদ্মার বাঁধে বালু উত্তোলনের দায়ে আটক ৪, ট্রাক্টর জব্দ

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ অংশে পদ্মা নদীর ৬ নম্বর বাঁধে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে চারজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় একটি ট্রাক্টর জব্দ করা হয়েছে।

বুধবার (১ মার্চ) সকালে উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৬ নম্বর বাঁধে এ অভিযান পরিচালনা করা হয়। নেতৃত্ব দেন শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. জুবায়ের হোসেন।

আটকরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রামচন্দ্রপুরহাট এলাকার মৃত মজিবুর রহমানের ছেলে মো. ওসিম (২৮), একই উপজেলার নরেন্দ্রপুর গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে সাহাবুল (২৭), শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর এলাকার সম্ভৃর ছেলে রাজু (৩৪) ও একই উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত আব্দুল আওয়ালের ছেলে মেহেদী (২৩)।

বিচারক মো. জুবায়ের হোসেন এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আটক ওই চারজনকে এক মাস করে কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে। একই সঙ্গে বালু পরিবহনের ব্যবহৃত একটি ট্রাক্টর বালুসহ জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।