ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রেমের সম্পর্কের অবনতি, ফাঁস দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
প্রেমের সম্পর্কের অবনতি, ফাঁস দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রী! বিশ্ববিদ্যালয় ছাত্রী শর্মী রানী নাথ: ফাইল ফটো

সিলেট: প্রেমের সম্পর্কের অবনতির জেরে সিলেটে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রীর শর্মী রানী নাথ (২০) আত্মহত্যা করতে পারেন, ধারণা পুলিশের। আত্মহত্যার কারণ খুঁজতে গিয়ে এক তরুণের সঙ্গে থাকা সম্পর্কের বিষয়টি প্রাথমিক তদন্ত উঠে এসেছে।

সিলেট মহানগর পুলিশের শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সৈয়দ আনিসুর রহমান বলেন, শর্মীর সঙ্গে এক তরুণের প্রেমের সম্পর্ক ছিল। আত্মহত্যার আগের কয়েকদিন বিষন্ন ছিলেন শর্মী। কারো সঙ্গে তেমন কথাও বলতেন না। রাতে ঘুমের ওষুধ খেয়ে ঘুমাতেন। বৃহস্পতিবার মরদেহ উদ্ধারের সময় শর্মীর বিছানা থেকে ১০ টি ঘুমের ওষুধও পাওয়া গেছে।

তিনি বলেন, এ ঘটনায় বাবা অপমৃত্যুর মামলা করেছেন। শুক্রবার (৩ মার্চ) বিকেলে ময়নাতদন্ত শেষে মরদেহ সৎকারের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এরআগে বৃহস্পতিবার (০২ মার্চ) বিকেলে নগরের টিলাগড় এলাকার সৈয়দ মঞ্জিল ৬ তলা ভবনের ২য় তলায় শয়ন কক্ষে সিলিং ফ্যানের রডের রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

শর্মী সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুরের সতেন্দ্র চন্দ্র নাথের মেয়ে ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইলেকট্রনিক্স বিভাগের ২য় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি বছর খানেক ধরে নগরের টিলাগড় এলাকায় নারী হোস্টেলের ২য় তলায় ভাড়া থাকতেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, মার্চ ৩, ২০২৩
এনইউ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।