ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাদ্যমন্ত্রীর রোগ মুক্তি কামনায় নওগাঁয় দোয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
খাদ্যমন্ত্রীর রোগ মুক্তি কামনায় নওগাঁয় দোয়া

নওগাঁ: নওগাঁয় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের রোগ মুক্তি কামনায় দোয়া হয়েছে।  শুক্রবার (১০ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে এ দোয়ার আয়োজন করা হয়।

মোনাজাত করেন, নওগাঁ তরফদার পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ জাহাঙ্গীর আলম।

এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, আব্দুর রহমান, শাকিল আহম্মেদ বাদল, যুগ্ম সাধারণ সম্পাদক জাভেদ জাহাঙ্গির সোহেল, বিভাস মজুমদার গোপাল, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাসেল আহম্মেদ ও সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ লাল, ছাত্রলীগের সহভাপতি সাব্বির রহমান রিজভি ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান শিউলসহ জেলা আওয়ামলী লীগের বিভিন্ন অংগসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

এদিকে মন্ত্রীর রোগ মুক্তি কামনায় জেলার সাপাহার, নিয়ামতপুর ও পোরশা উপজেলায় স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দোয়া হয়েছে। বিশেষ প্রার্থনা হয়েছে জেলার মন্দির গুলোতে।

গত ৫ মার্চ পিত্তথলিতে প্রদাহ জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন খাদ্যমন্ত্রী। উন্নত চিকিৎসায় সেদিনই তাকে এয়ার এম্বোলেন্সে করে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে তার শারিরীক অবস্থা অনেকটা ভালো বলে জানিয়েছেন তার জনসংযোগ কর্মকর্তা কামাল হোসেন।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মার্চ ১০, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।