ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্রাইয়ে অটোভ্যান চাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
আত্রাইয়ে অটোভ্যান চাপায় শিশুর মৃত্যু প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ব্যাটারিচালিত অটোভ্যানের চাপায় ফাতেমা খাতুন (৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।  

বুধবার (২২ মার্চ) দুপুরের দিকে উপজেলার আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জাতআমরুল এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত ফাতেমা একই উপজেলার জাতআমরুল উত্তরপাড়া গ্রামের উজ্জল হোসেনের মেয়ে। সে স্থানীয় আহসানগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্রী ছিল।

স্থানীয়না জানান, ফাতেমার মায়ের কোলে এক শিশু ছিল এবং ফাতেমা তার মায়ের হাত ধরে স্কুল থেকে বাড়ি ফিরছিল। পথে আত্রাই-ভবানীগঞ্জ রাস্তার জামআমরুল সাইদের বাড়ী এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা টিন বোঝাই একটি অটোভ্যান ফাতেমাকে চাপা দেয়। এতে গুরুত্বর আহত হয় শিশুটি। স্থানীয়রা ফাতেমাকে উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিসক মৃত ঘোষণা করেন। স্থানীয় ঘাতক ভ্যানটি আটক করে ইউনিয়ন পরিষদে (ইউপি) হেফাজতে দিয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।  

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, শিশুর মরদেহ হাসপাতালে আছে। এ ঘটনায় এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।