ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

জামিনে বের হয়ে আবার হেরোইন বিক্রি করতে গিয়ে নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
জামিনে বের হয়ে আবার হেরোইন বিক্রি করতে গিয়ে নারী আটক

পঞ্চগড়: পঞ্চগড়ে হেরোইনসহ আটক হওয়ার পর জামিন নিয়ে বের হলেও এক মাসের ব্যবধানে আবার ছয় গ্রাম হেরোইনসহ পুলিশের হাতে আটক হয়েছেন লাভলী রানী সাহা (২২) নামে এক নারী।

বুধবার (০৫ জুলাই) দুপুরে আইনি প্রক্রিয়া (মামলা দায়ের) শেষে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

আটক লাভলী রানী সাহা জেলার তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের গোলাপদিগছ ডাঙ্গি এলাকার সতীশ চন্দ্র সাহা ওরফে ‘কলেজে’র স্ত্রী।

জানা যায়, এর আগে গত ২৭ মে জেলার দেবীগঞ্জ উপজেলা সদরের চৌরাস্তা বাজারে বাসস্ট্যান্ডে একটি বাস থেকে তাকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করে পুলিশ। সেদিন মামলা দায়ের শেষে কারাগারে পাঠানো হলে আদালত থেকে জামিন নিয়ে আবার একই কাজে লিপ্ত হন লাভলী।

এদিকে পুলিশ জানায়, গত মঙ্গলবার (০৪ জুলাই) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পঞ্চগড় পৌরসভার ধাক্কামারা কাঞ্চনজঙ্ঘা ফিলিং স্টেশনের সামনে থেকে তাকে আটক করা হয়। এসময় নারী পুলিশ সদস্যরা তার দেহ তল্লাশি করে ছয় গ্রাম হেরোইন পান। এ ঘটনায় সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের শেষে বুধবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পঞ্চগড় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।