ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

গ্রেনেড হামলার আসামিদের ফিরিয়ে আনার চেষ্টা চলছে: আইনমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
গ্রেনেড হামলার আসামিদের ফিরিয়ে আনার চেষ্টা চলছে: আইনমন্ত্রী

ঢাকা: ২১ আগস্ট গ্রেনেড হামলা ও হত্যা মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামিদের ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।  

রোববার (২০ আগস্ট) নিবন্ধন অধিদপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

দিবসটি উপলক্ষে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এ সভার আয়োজন করে।  

 আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ২১ আগস্টের মামলার নিম্ন আদালতের কাজ শেষ হয়েছে। তার মানে একটা পর্যায়ে কাজ শেষ হয়েছে। আমরা আইনের শাসনে বিশ্বাসী এবং আইনের শাসনে যে প্রক্রিয়া সেটা অনুসরণ করা হচ্ছে। আমি যতদূর জানি, এখন মামলাটার হাইকোর্ট বিভাগের শুনানি চলছে। এক্ষেত্রে আমি মনে করি, এটার বিচার তো হচ্ছে। আপনাদের আশ্বস্ত করতে চাই, ২১ আগস্ট গ্রেনেড হামলা ও হত্যা মামলার বিচার শেষ হচ্ছে।

পলাতকদের ফিরিয়ে আনার বিষয়ে আইনমন্ত্রী বলেন, তাদের ফিরিয়ে আনার চেষ্টা চলছে। এ চেষ্টা অব্যাহত থাকবে। আশা করি আগামী তিন মাসের মধ্যে হাইকোর্টেও মামলার কাজ শেষ হবে।

বাংলাদেশ সময়: ১৯০৬ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৩
এসকেবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।