ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে রাস্তা খুঁড়ে কাজ করার সময় ৫ শ্রমিক দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
রাজধানীতে রাস্তা খুঁড়ে কাজ করার সময় ৫ শ্রমিক দগ্ধ

ঢাকা: রাজধানীর মানিকদি নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে কাজ করার সময় তিতাসের গ্যাস লাইন থেকে ধরা আগুনে ওয়াসার পাঁচ শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদের চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, সিয়াম (২০), মেহেদী (২৩), জুয়েল (২১), মুমিন (২২) ও দেলোয়ার (২৪)।

আহতদের হাসপাতালে নেওয়া সুপারভাইজার আনিসুর রহমান জানান, তারা ঠিকাদারের মাধ্যমে ওয়াসার কাজ করেন। সকালে নামাপাড়া এলাকায় রাস্তা খুঁড়ে ওয়াসার কাজ করছিলেন তারা। এ সময় সেখানে তিতাসের গ্যাস লাইন থেকে গ্যাস বের হতে থাকে। তখন এই পাঁচজনের মধ্যে একজন গ্যাস লাইটার দিয়ে সেখানে আগুন ধরাতেই একটি বিস্ফোরণ হয়। এতে তাদের সবার শরীর কম-বেশি ঝলসে যায়।

পরে আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়। ঘটনার ভয়াবহতা আঁচ না করেই সেখানে গ্যাস লাইটার জ্বালানোয় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

বার্ন ইনস্টিটিউটের চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, আহত পাঁচজনকেই ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাটির তদন্তের জন্য সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।