ঢাকা, বৃহস্পতিবার, ৬ আষাঢ় ১৪৩১, ২০ জুন ২০২৪, ১২ জিলহজ ১৪৪৫

জাতীয়

টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত ব্যক্তির মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
টেকনাফ সৈকতে ভেসে এলো অজ্ঞাত ব্যক্তির মরদেহ

কক্সবাজার: জেলার টেকনাফ উপজেলার নোয়াখালীয়া পাড়া সংলগ্ন সৈকতে ভেসে এসেছে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ। তার বয়স আনুমানিক ৪০ বছর।

শুক্রবার (১৪ জুন) দুপুর ১টায় মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে জানান টেকনাফ সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ ইলিয়াছ।

স্থানীয়দের বরাতে মোহাম্মদ ইলিয়াছ বলেন, দুপুরে জোয়ারের সময় টেকনাফ সদর ইউনিয়নের নোয়াখালীয়া পাড়া সংলগ্ন সাগর সৈকতে একটি মরদেহ ভেসে আসে। এ সময় স্থানীয় লোকজন মরদেহটি দেখতে পেয়ে জনপ্রতিনিধিসহ পুলিশকে খবর দেয়। পরে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

তিনি আরও বলেন, মৃতের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। মরদেহটি পচে দুর্গন্ধ ছড়াচ্ছে। চেহারা বিকৃত হওয়ার পাশাপাশি মরদেহের ডান হাত বিচ্ছিন্ন হয়ে গেছে। ধারণা করা হচ্ছে, অন্তত সপ্তাহখানেক আগে তার মৃত্যু হয়েছে।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গনি বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জুন ১৪, ২০২৪
এসবি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।