ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

শীতবস্ত্র বিতরণ করলেন মতিয়া চৌধুরী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২২
শীতবস্ত্র বিতরণ করলেন মতিয়া চৌধুরী

শেরপুর: নালিতাবাড়ী উপজেলার সাতটি ইউনিয়নে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছেন কৃষি মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। ব্যক্তিগত তহবিল থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন তিনি।

শীতবস্ত্র বিতরণ শেষে ‘সোনার বাংলা’ বাসে চড়ে ঢাকার উদ্দেশে বের রওনা দেন তিনি। এমনই একটি ছবি ভাইরাল হয়েছে ফেসবুক জুড়ে। জানা যায়, কয়েক মাস ধরেই শেরপুর থেকে পাবলিক বাসে ঢাকায় ফিরছেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপুরে উপজেলার নন্নী ইউনিয়নের ঈদগাহ মাঠে শীতবস্ত্র বিতরণকালে  সংক্ষিপ্ত সমাবেশে মতিয়া চৌধুরী বলেন, সারা পৃথিবীতে কৃষি নির্ভর অর্থনীতি আগের মতো আর নেই। মানুষ ব্যবসা বাণিজ্য শিল্প কলকারখানা, জ্ঞান-বিজ্ঞানের দিকে এগিয়ে যাচ্ছে। মানুষ চাঁদে বাড়ি বানাতে যাচ্ছে। বাংলাদেশ থেকে স্যাটেলাইট উৎক্ষেপণ হয়েছে। তাই আমরা ছোট দেশ হলেও বড় বড় দেশ যা করে আমরা তাদের চেয়ে পিছিয়ে নেই। শেখ হাসিনার সরকার আছে বলেই এসব কিছু করা সম্ভব হয়েছে।

শীতবস্ত্র বিতরণকালে মতিয়া চৌধুরীর সঙ্গে ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হেলেনা পারভীন, সহকারী পুলিশ সুপার, নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন, কেন্দ্রীয় নেতা গোপাল চন্দ্র সরকার।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক, পৌরসভার মেয়র আবুবক্কর সিদ্দীক, যুগ্ম সাধারণ সম্পাদক শিল্পপতি মোশারফ হোসেন, ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল, সদ্যনির্বাচিত ইউপি চেয়ারম্যান ডাক্তার বিল্লাল হোসেন চৌধুরীসহ অন্যান্য নেতারা।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa