ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঢামেক শিক্ষক সমিতির সভাপতি হলেন অধ্যাপক দেবেশ চন্দ্র

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৯ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
ঢামেক শিক্ষক সমিতির সভাপতি হলেন অধ্যাপক দেবেশ চন্দ্র দেবেশ চন্দ্র তালুকদার

ঢাকা: ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) শিক্ষক সমিতির ২০২২ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি হয়েছেন দেবেশ চন্দ্র তালুকদার ও সাধারণ সম্পাদক হয়েছেন আহমেদ হোসেন চৌধুরী হারুন।  ১৯টি প্যানেলের মধ্যে ১৮টিতেই জয় পেয়েছে তারা।

 ঢামেকের নাক-কান-গলা বিভাগের অধ্যাপক দেবেশ চন্দ্র তালুকদার ও নিউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক আহমেদ হোসেন চৌধুরী হারুন।  

বুধবার (৯ মার্চ) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ঢাকা মেডিক্যাল কলেজের নতুন লেকচার গ্যালারিতে শিক্ষক সমিতির এ নির্বাচনের ভোটগ্রহণ হয়৷ ভোট গণনা শেষে  রাতেই নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

ঢাকা মেডিক্যাল কলেজ শিক্ষক সমিতির নির্বাচনে দুটি প্যানেলের প্রতিদ্বন্দ্বিতা হয়।  একটির নেতৃত্বে ছিলেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে জয়ী দেবেশ ও হারুন।  অন্যটির নেতৃত্বে ছিলেন নিওনেটাল সার্জারি বিভাগের অধ্যাপক আবদুল হানিফ টাবলু ও ইউরোলজি বিভাগের সহকারী অধ্যাপক আফজালুল হক রানা।  টাবলু-রানা প্যানেল শুধু একটি পদে জিতেছে। এ প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে ক্যাজুয়ালিটি সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক নাজমুল হক মাসুম ২০১ ভোট পেয়ে জিতেছেন। ২৪৪ ভোট পেয়ে সমিতির সভাপতি পদে জিতেছেন দেবেশ চন্দ্র তালুকদার৷ তিনি সমিতির সাবেক কমিটির সাধারণ সম্পাদক ছিলেন৷ 

বাংলাদেশ সময়: ২৩০২ ঘণ্টা, মার্চ ১১, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।