ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সুবিধা বঞ্চিতদের পাশে রোটারি ক্লাব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২
বান্দরবানে সুবিধা বঞ্চিতদের পাশে রোটারি ক্লাব

বান্দরবান: বান্দরবানে গরীব ও অসহায় ১২পরিবারকে ঘর নির্মাণ করার জন্য টেউটিন দিয়েছে রোটারি ক্লাব অব বান্দরবান।

১৪ মার্চ (সোমবার) সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গনে রোটারি ক্লাব অব বান্দরবানের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সুবিধা বঞ্চিত ১২পরিবারের হাতে এই টেউটিন তুলে দেন।

 

এ সময় অনুষ্ঠানে বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক মো.শেখ ছাদেক, রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো.শফিকুর রহমান, রোটারি ক্লাব অব বান্দরবানের প্রেসিডেন্ট মো.মহিউদ্দিন (পিএইচএফ), সেক্রেটারি রোটারিয়েন তরুণ কান্তি দাশ, আনিসুর রহমান সুজন(এম,এইচ,এফ), খলিলুর রহমান সোহাগ, ফারুখ আহম্মেদ চৌধুরী (পিএইচএফ), সুজন চৌধুরীসহ রোটারি ক্লাব অব বান্দরবানের সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রোটারি ক্লাবের গর্ভনর আবু ফয়েজ খান চৌধুরী বলেন,গরীব ও অসহায়দের পাশে থেকে রোটারি ক্লাব অব বান্দরবান যে উদ্যোগ নিয়েছে তা প্রশংসনীয়। আর্তমানবতার সেবায় আগেও এই রোটারি ক্লাব অব বান্দরবান অনেক কাজ করেছে এবং আগামীতে এই ধরনের কাজ করে যাবে। এ সময় তিনি সবাইকে সামর্থ্য অনুযায়ী গরীব ও অসহায়দের পাশে থাকার আহ্বান জানান।

অনুষ্ঠানে ১২পরিবারের নির্মাণ করার জন্য প্রতি পরিবারকে ৩ বান্ডিল করে টেউটিন দেন আয়োজকেরা।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, মার্চ ১৪, ২০২২ 
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।