ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ঠাকুরগাঁওয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২
ঠাকুরগাঁওয়ে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।   

বুধবার (৩০ মার্চ) সকালে স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান এইচ আর ব্রাদার্সের বাৎসরিক হালখাতা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

এইচ আর ব্রাদার্সের স্বত্বাধিকারী হাবিবুর রহমান নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের নর্থ উইং এর অ্যাসিস্ট্যাস্ট জেনারেল ম্যানেজার (এজিএম) মো. জিল্লুর রহমান, এরিয়া ইনচার্জ হাফিজুর রহমান, টেরিটরি অফিসার মহসিন আলী, বিরামপুরের টেরিটরি অফিসার তাহমিদুর রহমান সবুজসহ বিক্রেতা ও ক্রেতা হিসেবে সুশীল সমাজের প্রতিনিধিরা।

হালখাতা অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের নর্থ উইং এজিএম মো. জিল্লুর রহমান বলেন, শুধু স্বপ্ন নির্মাণেই নয় কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা। আমরা নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে সিমেন্ট তৈরি করে থাকি।

উন্নতমানের কিং ব্র্যান্ড সিমেন্টের মাধ্যমে দেশের অনেক অবকাঠামো তৈরি করা হচ্ছে। মানুষ শতভাগ বিশ্বাস ও আস্থা রেখেই তাদের স্বপ্নের বাসস্থান গড়তে আমাদের সিমেন্ট ব্যবহার করছে।

পরে হালখাতা অনুষ্ঠানে বাৎসরিক সেরা বিক্রেতাদের মধ্যে তিনজনকে বিশেষ পুরস্কার এবং আরও সাতজনের মধ্যে সাধারণ পুরস্কার বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের প্রথম বিক্রেতা হান্নান ট্রেডাস, দ্বিতীয় বিক্রেতা ঠিকাদার বাবুল হক, তৃতীয় বিক্রেতা নান্নু অ্যান্ড ব্রাদার্সসহ বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে আরও দশজনকে পুরস্কৃত করা হয়।  

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, মার্চ ৩০, ২০২২

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।