ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন সুলতান মাহমুদ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন সুলতান মাহমুদ 

নড়াইল: নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পেলেন জেলা পরিষদের প্যানেল ভুক্ত জ্যেষ্ঠ সদস্য শেখ মো. সুলতান মাহমুদ।  

রোববার (১০ এপ্রিল) স্থানীয় সরকার বিভাগের উপসচিব মোহাম্মদ তানভীর আজম ছিদ্দিকীর স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা লুৎফর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

দুর্নীতির অপরাধে জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ্বাসকে গত ৩০ মার্চ অপসারণ করে স্থানীয় সরকার বিভাগ। পদটি শূন্য হওয়ায় জেলা পরিষদের সদস্য শেখ মো. সুলতান মাহমুদকে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৭ ফেব্রুয়ারি দুর্নীতির মামলায় যশোর স্পেশাল জেলা জজ আদালত সোহরাব হোসেন বিশ্বাসসহ ১১ জনকে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড দেন ও জরিমানা করেন।  

সুলতান মাহমুদকে চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া-সংক্রান্ত জারি করা স্থানীয় সরকার বিভাগের প্রজ্ঞাপনে বলা হয়, জেলা পরিষদের চেয়ারম্যান অপসারিত হওয়ায় জেলা পরিষদের আইন অনুযায়ী অস্থায়ী চেয়ারম্যানের প্যানেলভুক্ত জ্যেষ্ঠ সদস্য শেখ মো. সুলতান মাহমুদকে অস্থায়ী চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হলো।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।