ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
আন্তঃজেলা গরু চোর চক্রের ৪ সদস্য আটক

বরিশাল: বরিশাল নগরের কাউনিয়া থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা গরু চোর চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- মিলন হালদার, (৩৫), মো. শফিক হাওলাদার (৪৫), মো. শফিকুল ইসলাম (২২) ও মো. হুমায়ূন কবির (৩৮)।

শনিবার (৩০ এপ্রিল) দুপুর ২টার দিকে কাউনিয়া থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার এ তথ্য জানিয়েছেন।  

তিনি আরও জানান, গত বছরের ৮ ডিসেম্বর রাতে কাউনিয়া থানার দক্ষিণ লামছড়ি এলাকার বাসিন্দা মো. জাহাঙ্গীর হাওলাদারের বাড়ি থেকে তিনটি গরু চুরি হয়। এ ঘটনায় কাউনিয়া থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়। পরে তার নির্দেশে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহমান মুকুলের সার্বিক তত্ত্বাবধায়নে উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম বিভিন্ন মাধ্যমে চোরদের সম্পর্কে তথ্য সংগ্রহ করে।

যার ধারবাহিকতায় প্রথমে মিলন হালদার নামে ৩৫ বছরের এক যুবককে গত শুক্রবার (২৯ এপ্রিল) আটক করা হয়।  

পরে তার দেয়া তথ্য অনুযায়ী, বরিশাল নগরের কোতোয়ালি থানার সাগরগলি এলাকা থেকে শফিক হাওলাদারকে এবং উজিরপুর উপজেলার মালিকান্দা ডাবের কুল এলাকা থেকে মো. শফিকুল ইসলাম ও মো. হুমায়ুন কবিরকে আটক করা হয়।

আটকরা থানায় দায়ের হওয়া মামলার গরু চুরির কথা স্বীকার করেন। পাশাপাশি ইতোপূর্বে আরও দুই থেকে তিনশটি গরু চুরির কথা স্বীকার করেন এবং চোরই গরু বরিশাল বিভাগের বিভিন্ন হাটে বিক্রির কথা স্বীকার করেন।  

উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার জানান, আটকদের শনিবার আদালতে পাঠানো হয়েছে। আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।