ঢাকা, রবিবার, ২৩ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

তেজগাঁওয়ে ৪৪ কেজি গাঁজাসহ আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৩ ঘণ্টা, মে ৯, ২০২২
তেজগাঁওয়ে ৪৪ কেজি গাঁজাসহ আটক ২

ঢাকা: রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে ৪৪ কেজি গাঁজাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা তেজগাঁও বিভাগ।  

সোমবার (৯ মে) এ তথ্য নিশ্চিত করে গোয়েন্দা পুলিশ।

আটকরা হলেন- মো. শাওন ও আল মামুন। এ সময় মাদকদ্রব্য পরিবহনে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করা হয়।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার রাজন কুমার সাহা জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় একটি পিকআপ ভ্যানে করে গাঁজা নিয়ে দুই মাদকবিক্রেতা তেজগাঁও ট্রাকস্ট্যান্ডের কাছে আসছে।  এমন সংবাদের ভিত্তিতে তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাত রাস্তা মোড়ে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালানো হয়। এক পর্যায়ে জব্দকৃত পিকআপ ভ্যানটিকে চেকপোস্টে থামানোর জন্য সিগন্যাল দিলে সেটি না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন পিকআপ ভ্যানটিকে পুলিশের ডিউটিরত গাড়ি ধাওয়া করে তেজগাঁও শিল্পাঞ্চল শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি ও সাউদার্ন অটো মোবাইলসের সামনের সড়কে বেরিকেড দিয়ে থামানো হয়। পরে পিকআপ ভ্যানটি তল্লাশি করে ৪৪ কেজি গাঁজাসহ শাওন ও মামুনকে আটক করা হয়। আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, মে ০৯, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।