ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

আদালত চত্ত্বরে আসামির কিল-ঘুষিতে আহত দুই পুলিশ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫১ ঘণ্টা, মে ৩০, ২০২২
আদালত চত্ত্বরে আসামির কিল-ঘুষিতে আহত দুই পুলিশ!

মেহেরপুর: আদালত চত্ত্বরেই আসামির হামলায় আহত হয়েছেন দুই পুলিশ সদস্য। রোববার (২৯ মে) দুপুরে মেহেরপুর নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে।

হামলায় আহত দুই পুলিশ সদস্য হলেন- কনস্টেবল আজিমুদ্দীন ও রেজাউল ইসলাম। তাদেরকে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান আদালতের পুলিশ পরিদর্শক মহম্মদ আলী।

অপরদিকে হামলাকারী আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের সনি মিয়ার ছেলে। তিনি নারী ও শিশু নির্যতন দমন আইনের একটি মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন।
এ ঘটনায় পুলিশ হামলাকারী আব্দুল মাবুদকে গ্রেফতার করেছে।

পুলিশ পরিদর্শক গোলাম মহাম্মদ আলী জানান, স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন আব্দুল মাবুদের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। ওই মামলায় মেহেরপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে হাজিরা দিতে আসেন তিনি। মামলায় বাদী পক্ষের কয়েকজন সাক্ষ্য দিলে আদালত চত্ত্বরেই তাদেরকে উচ্চস্বরে হুমকি দেন আব্দুল মাবুদ। এক পর্যায়ে উত্তেজিত হয়ে পড়লে আদালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করেন। এতে তিনি ক্ষিপ্ত হয়ে তাদের উপর্যুপরি কিল-ঘুষি দিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, সরকারি কাজে বাধা ও আদালতে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে আব্দুল মাবুদের নামে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তাকে থানার মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ৩০ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।