ঢাকা, সোমবার, ২৫ ভাদ্র ১৪৩১, ০৯ সেপ্টেম্বর ২০২৪, ০৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নবীনগরে বল্লমের আঘাতে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
নবীনগরে বল্লমের আঘাতে ব্যবসায়ী নিহত

ব্রাহ্মণবাড়িয়া: সালিশ বৈঠকে বাগ-বিতণ্ডার জেরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বল্লমের আঘাতে শাহ আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  

রোববার (১৭ জুলাই) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পৌঁছার পর তার মৃত্যু হয়।

নিহত শাহ আলম উপজেলার বড়াইল ইউনিয়নের মৃত মালেক সরদারের ছেলে।  

নিহতের চাচাতো ভাই কামাল মিয়া অভিযোগ করে বলেন, শুক্রবার স্থানীয় জাহের মিয়ার ছেলে বাহার মিয়া ও সফর মিয়ার ছেলে আরাফাতের মধ্যে ঝগড়া হয়। বিষয়টি মীমাংসা করতে শনিবার রাতে এলাকার জাহের মিয়ার উঠানে সালিশ বৈঠক আহ্বান করা হয়। সালিশে জিয়া নামে একজন না আসায়, উপস্থিত শাহ আলম এর কারণ জিজ্ঞাস করেন। এ নিয়ে সফর মিয়া, সাইদুল, ছুট্টু ও আরাফাতের সঙ্গে শাহ আলমের বাগ-বিতণ্ডা হয়। একপর্যায়ে তারা দেশীয় অস্ত্রসহ শাহ আলমের ওপর হামলা করে। এসময় তার একটি চোখে বল্লমের আঘাত লাগে। তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হলে সেখানে পৌঁছানোর আগেই তিনি মারা যান।  

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রশিদ জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।