ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে নারীকে গলা কেটে হত্যা, সোনার গহনা লুট 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, জুলাই ১৯, ২০২২
টঙ্গীতে নারীকে গলা কেটে হত্যা, সোনার গহনা লুট 

গাজীপুর: গাজীপুরের টঙ্গী পূর্ব থানাধীন টঙ্গী বাজার এলাকায় নিজঘরে নার্গিস পারভীন (৪০) নামে এক নারী খুন হয়েছেন। এসময় ওই ঘর থেকে স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

 

সোমবার (১৮ জুলাই) রাতে পুলিশ তার গলা কাটা মরদেহটি উদ্ধার করে।  

নিহত নার্গিস পাবনার ঈশ্বরদী থানার চর মিরকামারি এলাকার নায়েব আলী খানের স্ত্রী। তিনি সপরিবারে টঙ্গী বাজার এলাকায় ভাড়া বাসায় থাকতেন।  

পুলিশ জানায়, টঙ্গী বাজার এলাকায় পরিবারের সঙ্গে নার্গিস পারভীন বাসা ভাড়া থাকতেন। তার স্বামী নায়েব আলী খান চাকরি করেন। দুপুর ১২টার পর নায়েব আলী একাধিকবার মোবাইল ফোনে কল দিয়ে তার স্ত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাননি। একপর্যায়ে তিনি বাড়ির মালিককে ফোন করে তার স্ত্রী ফোন ধরছেন না কেন খোঁজ নিয়ে দেখতে বলেন। এসময় বাড়ির মালিক তাদের বাসায় গিয়ে ঘরের ভেতর নার্গিস পারভীনের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ওই ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, কখন কে বা কারা হত্যাকাণ্ডটি ঘটিয়েছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। গলা কেটে ওই নারীকে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২২।  
আরএস/ এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।