ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

পটুয়াখালীতে ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
পটুয়াখালীতে ট্রলির ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

পটুয়াখালী: পটুয়াখালীর কলাপাড়ায় ট্রলির ধাক্কায় ইউসুফ মৃধা (৩০) নামে পায়রা বন্দরের এক নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হারুন হাওলাদার (৩৯) নামে আরও এক ব্যক্তি আহত হয়েছেন।

বুধবার (২৭ জুলাই) সকালে ফোর লেন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউসুফ উপজেলার চাকামাইয়া ইউপির নিশানবাড়িয়া গ্রামের মৃত কাদের মৃধার ছেলে। তিনি পায়রা বন্দরের ফাষ্ট টার্মিনাল প্রজেক্টের অপারেটর ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিশানবাড়িয়া থেকে ইউসুফ ও হারুন মোটরসাইকেলে করে পায়রা বন্দরের দিকে যাচ্ছিলেন। এ সময় ফোর লেন সড়কের শেষ ব্রিজের কাছে পৌঁছলে লোন্দা থেকে আসা একটি ট্রলি ইউটার্ন নিতে গিয়ে তাদের ধাক্কা দেয়। এতে তারা দুইজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন। এছাড়া হারুনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালে রেফার করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম বাংলানিউজকে জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ট্রলির চালক পলাতক রয়েছেন। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।