ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

জাতীয়

নদী থেকে নুড়ি পাথর তুলতে যাওয়াই কাল হলো নজরুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
নদী থেকে নুড়ি পাথর তুলতে যাওয়াই কাল হলো নজরুলের

পঞ্চগড়: পঞ্চগড়ে চাওয়ায় নদী থেকে নুড়ি পাথর তুলতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হন নজরুল (৬০) নামে এক পাথর শ্রমিক। এ ঘটনার প্রায় দুই ঘণ্টা পর নিখোঁজ হওয়ার স্থান থেকে দেড় কিলোমিটার দূরে নদীর কিনারায় তার মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা।

সোমবার (১ আগস্ট) সকাল ১০টায় পঞ্চগড় সদরের ব্যারিস্টার বাজার মিলনর্মাকেট এলাকায় চাওয়ায় নদীতে নিখোঁজ হন তিনি। পরে বেলা ১২টার তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নজরুল কাজিপাড়া এলাকার সাকোয়াত আলীর ছেলে। নদী থেকে নুড়ি পাথর উত্তোলন করে চলতেন তিনি।

নিহতের ভাতিজা শাহজাহান বাংলানিউজকে জানান, প্রতিদিনের মতো সোমবার সকালে নজরুল পাথর তুলতে নদীতে যান। এক সময় নদীর অপর প্রান্তে তার (নজরুলের) সহকর্মী শ্রমিকেরা থাকায় তিনি নদী পার হওয়ার চেষ্টা করেন। এ সময় নদীর মাঝখানে পৌঁছালে তিনি পানিতে তলিয়ে যান।

তিনি আরও জানান, ডুবে যেতে দেখে অন্যান্য শ্রমিকেরা তাকে উদ্ধারের চেষ্টা চালান। পরে স্থানীয়দের সহায়তায় চাওয়ায় নদীর দেড় কিলোমিটার দূরের কিনারাতে নজরুলকে ভাসতে দেখে উদ্ধার করা হয়।

পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নজরুলকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিলে হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা বাংলানিউজকে বলেন, মরদেহের প্রাথমিক সুরতাহাল করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৯ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।