ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

নারী ঘটিত কারণেই ফ্লেক্সিলোড ব্যবসায়ী খুন, দাবি স্বজনদের

  ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২২
নারী ঘটিত কারণেই ফ্লেক্সিলোড ব্যবসায়ী খুন, দাবি স্বজনদের

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুরে আশরাফুল ইসলাম (৩২) নামে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীকে ইট দিয়ে থেঁতলে নৃশংসভাবে হত্যার ঘটনায় মামলা হয়েছে।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় জয়পুরহাটের আক্কেলপুর থানায় নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে এ হত্যা মামলা দায়ের করেন।

এর আগে শুক্রবার সকালে বাড়ির অদূরে একটি ধানক্ষেতে ফ্লেক্সিলোড ব্যবসায়ী আশরাফুলের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তাদের দেওয়া সংবাদের ভিত্তিতে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠিয়ে দেয়।

নিহত আশরাফুলের একাধিক স্বজন নাম প্রকাশ না করার শর্তে বাংলানিউজকে বলেন, আটদিন আগে সান্তাহারের এক নারী তিলকপুর স্টেশনে এসে আশরাফুলের সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়ে পড়েন। এরপর ওই দোকানের একটি অ্যালবামে তাদের দুজনের বেশ কিছু অন্তরঙ্গ মুহূর্তের ছবিও আমরা দেখেছি। নারী ঘটিত কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে আমাদের ধারণা।

এদিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, শুক্রবার বিকেলে নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।