ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
আশুলিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পুলিশের দেওয়া শ্রমিক নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছেন আশুলিয়া থানা রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতারা।

শনিবার (১০ সেপ্টম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে মানববন্ধন কর্মসূচি পালন করেন নেতারা।

এ সময় বক্তারা বলেন, অভিলম্বে নেতাদের ওপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তাদের বিরুদ্ধে সব ষড়যন্ত্র বন্ধ ও সড়কে চাঁদাবাজি হয়রানি বন্ধ করে রিকশা-ভ্যান শ্রমিকদের দাবি মেনে নিতে হবে।  

মানববন্ধনে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র ঢাকা মহানগর কমিটির সহ সাধারণ সম্পাদক, সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি ও গার্মেন্টস শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাংগঠনিক সম্পাদক কেএম মিন্টু, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আশুলিয়া থানা রিকশা-ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আলতাব হোসেন, সহ-সভাপতি আলম পারভেজ, নান্নু মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুলিশের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে অটোরিকশা চালকদের বিক্ষোভের ঘটনায় ২৭ জুন আশুলিয়া থানা পুলিশের দায়ের করা মামলায় বুধবার (১৮ আগস্ট) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে ছয় শ্রমিক নেতাকে কারাগারে পাঠান আদালত। সম্প্রতি তারা জামিনে বের হয়ে আসেন৷

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২২
এসএফ/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।