ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

বরগুনায় বাস ধর্মঘট প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
বরগুনায় বাস ধর্মঘট প্রত্যাহার বাস ধর্মঘট প্রত্যাহার

বরগুনা: বাস ধর্মঘট প্রত্যাহার করেছে বরগুনা জেলা দূরপাল্লার যাত্রীবাহী পরিবহন পরিচালনা কমিটি।  

বুধবার (২১ সেপ্টেম্বর) সকালে মালিকদের গাড়ি চালানোর আহ্বান জানিয়েছেন বরগুনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির সভাপতি কিসলু।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বরগুনা জেলা বাস-মিনিবাস কোচ মালিক সমিতির সভাপতি কিসলু বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বরগুনার পরিবহন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ কে আজাদ বাবলু বলেন, গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) সকাল থেকে আমরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দিয়েছিলাম। এ তথ্য জানতে পেরে জেলা প্রসাশক (ডিসি) আমাদের ডেকেছেন বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে। সভায় তিনি আমাদের সব দাবি মেনে নিয়েছেন। তাই আমরা ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় টানা ৩ ঘণ্টার বৈঠকে সিদ্ধান্ত হয় আগামীকাল বুধবার থেকে বাস চলাচল করবে।

এদিকে বরিশাল রুপাতলী বাস মালিক সমিতি তাদের সভার শেষে দাবি করেছেন সিটি মেয়র সাদিক আব্দুল্লাহর সঙ্গে আলোচনা করে নেওয়ার জন্য।

সভায় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি, পুলিশ কমিশনার, বরগুনা ডিসি, পুলিশ সুপার (এসপি), পটুয়াখালী ডিসি ও পরিবহন মালিকরা উপস্থিত ছিলেন।

সম্প্রতি বরগুনা-বাকেরগঞ্জ সড়ক দিয়ে ঢাকা-বরগুনা রুটের বাস চলাচল বন্ধ করে দেয় বরিশালের রুপাতলী বাস মালিক সমিতির মালিক ও শ্রমিকরা। ফলে বাসগুলো পটুয়াখালীর মির্জাগঞ্জ এবং বরগুনার আমতলী ফেরি পার হয়ে বরগুনা থেকে ঢাকা এবং ঢাকা-বরগুনা যাওয়া আসা করছে। এতে ১০ ঘণ্টার মতো সময় লাগছে। ফলে দুর্ভোগ পোহাচ্ছেন ঢাকামুখী যাত্রীরা।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।