ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে বাল্যবিয়ে-মাদক প্রতিরোধে বাইক র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২২
কুড়িগ্রামে বাল্যবিয়ে-মাদক প্রতিরোধে  বাইক র‌্যালি বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে র‌্যালি।

কুড়িগ্রাম: বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে সচেতনতা বাড়াতে কুড়িগ্রামে একটি বর্ণাঢ্য মোটরসাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ স্বাধীনতার বিজয়স্তম্ভ চত্বর থেকে এ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।



এর আগে, অনুষ্ঠানের শুরুতে র‌্যালির উদ্বোধন করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন।  

এ সময় বক্তব্য রাখেন পৌরমেয়র মো. কাজিউল ইসলাম, বাইকার্স ক্লাবের প্রধান উপদেষ্টা অ্যাডভোকেট আহসান হাবীব নীলু, বাইকার্স ক্লাবের প্রতিষ্ঠাতা অ্যাডমিন হোসেন মারুফ, এএসএম শাওন, প্রতিষ্ঠাতা সদস্য মিনহাজুল ইসলাম নাসিম, জামিল আহসান পুলক প্রমুখ।

ইয়ুথ অ্যান্ড কমিউনিটি অ্যালায়েন্সের সহযোগিতায় কুড়িগ্রাম বাইকার্স ক্লাবের আয়োজনে র‌্যালিতে ২০টি বাইসাইকেল এবং ৪০টি মোটর বাইক অংশ নেয়।

কুড়িগ্রাম বাইকার্স ক্লাবের প্রতিষ্ঠাতা অ্যাডমিন হোসেন মারুফ বাংলানিউজকে জানান, আমরা বাইকার্স ক্লাবের পক্ষ থেকে বাল্যবিয়ে প্রতিরোধ. মাদকবিরোধী র‌্যালি, ট্রাফিক বিষয়ে সচেতনতা এবং প্রাকৃতিক দুর্যোগে উদ্ধার ও সহযোগিতামূলক কার্যক্রম পরিচালনা করি। চলতি বন্যায় আমরা দুর্গতদের মধ্যে ২৫ লাখ টাকার ত্রাণ বিতরণ করে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন বাংলানিউজকে বলেন, বাল্যবিয়ে প্রতিরোধে বাইকার্স ক্লাব যে র‌্যালি আয়োজন করেছে তার জন্য সাধুবাদ জানাই। দেশের বিভিন্ন সমস্যা ও প্রতিবন্ধকতা দূর করতে যুব সমাজকে সর্বপ্রথম এগিয়ে আসতে হবে। আর সেই কাজটিই করছে কুড়িগ্রামের বাইকার্স ক্লাব।

বাংলাদশে সময়: ১৫৫২ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২২
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।