ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

রাজনীতি

বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ইমরান খান সবুজ (সভাপতি) ও আলী সাদ্দাম আহমেদ দীপ (সাধারণ সম্পাদক)

বাগেরহাট: বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ইমরান খান সবুজকে সভাপতি ও আলী সাদ্দাম আহমেদ দীপকে সাধারণ সম্পাদক করে ৩৩১ জনের কমিটি অনুমোদন দিয়েছেন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটি।

 

সোমবার (১০ জানুয়ারি) রাতে কেন্দ্রীয় কমিটির সহ-দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সভাপতি মো. ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বাগেরহাট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।

অনুমোদিত এ কমিটিতে গোলাম রসুল তরফদারকে (নেওয়াজ) সিনিয়র সহ-সভাপতি, আতিকুর রহমান রাসেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। ৩৩১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে ৪৭ জন সহ-সভাপতি, ৮২ জন যুগ্ম সম্পাদক রয়েছে।

এর আগে ২০১৮ সালের ০৫ জুন ইমরান খান সবুজকে সভাপতি এবং আলী সাদ্দাম দ্বীপকে সাধারণ সম্পাদক করে গুরুত্বপূর্ণ ছয়টি পদের নাম উল্লেখ করে বাগেরহাট জেলা ছাত্রদলের আংশিক কমিটি ঘোষণা করেছিল তৎকালীন কেন্দ্রীয় কমিটি। দীর্ঘদিন পরে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন ছাত্রদলের নেতা-কর্মীরা। এ কমিটি আগামী দিনে সরকার পতন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ভূমিকা পালন করবে বলে জানিয়েছেন ছাত্র নেতা আলী সাদ্দাম দীপ।  

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa