ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় বাজার কমিটি নিয়ে সংঘর্ষে নিহত এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
মাগুরায় বাজার কমিটি নিয়ে সংঘর্ষে নিহত এক

মাগুরা: মাগুরা সদর উপজেলার চাউলিয়া ইউনিয়নের গোবিন্দপুর বাজার কমিটিকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিজাম মোল্ল্যা (৫৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।  

শুক্রবার (২৬ এপ্রিল) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানায়, গেল বুধবার (১৭ এপ্রিল) সন্ধ্যায় গোবিন্দুপুর বাজার কমিটির সভাপতি শিপন মোল্ল্যার সঙ্গে মুদি দোকানি লুৎফর হোসেনের বাজারের টাকা তোলা নিয়ে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে শিপন লুৎফর হোসেনের দোকান বন্ধ করে দেওয়ার হুমকি দিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় প্রতিপক্ষের লোকজন নিজাম মোল্ল্যাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এতে নিজাম গুরুতর আহত হলে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে আইসিউতে রাখা হলে শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেহিদে রাসেল বলেন, চাউলিয়া ইউনিয়নে গোবিন্দপুর বাজার কমিটির দুই পক্ষের সংঘর্ষে নিজাম মোল্ল্যা নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় বেশ কয়েকদিন আগে একটি মামলা করা হলেও আজ সেটি হত্যা মামলা হিসেবে দায়ের করা হয়েছে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। ফের যেন কোনো ঘটনা না ঘটে সেজন্য ঘোড়ানাছ পশ্চিমপাড়ায় পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।