ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৫ আগস্ট ২০২৪, ০৯ সফর ১৪৪৬

জাতীয়

চেকপোস্টে শ্রমিক পিটিয়ে হত্যার ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
চেকপোস্টে শ্রমিক পিটিয়ে হত্যার ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা

বরিশাল: নগররের চৌমাথায় শিক্ষার্থীদের চেকপোস্টে টিউবওয়েল মিস্ত্রী রাসিব আকনকে (১৯) পিটিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে।

নিহতের ভাই রাজিব আকন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, রাসিবের পরিবারের দায়ের করা মামলায় বিনা অপরাধে পিটিয়ে হত্যার অভিযোগ আনা হয়েছে। আমরা ঘটনা তদন্ত করে দেখছি। নিহত রাসিবের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মামলার বাদী রাজিব আকন বলেন, আমার ভাই অপরাধী হলেও তাকে পিটিয়ে হত্যার অধিকার কে দিল? শিক্ষার্থীরা দাবি করেছে তার কাছে চাকু পেয়েছে। যদি সত্যি পায় তাহলে তাকে পুলিশ বা সেনাবাহিনীর হাতে তুলে দিত। আদালত তাকে সাজা দিত। কিন্তু ভোর পাঁচটায় গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করে বেলা ১১টায় কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হলো মৃত অবস্থায়। আমার ভাইকে মারধরের পর কোনো চিকিৎসাও করানো হয়নি।

নিহতের মা শিউলি বেগম বলেন, আমার ছেলেটা শ্রমিক। কোনো রাজনীতি করে না। তাকে বিনা কারণে গাড়ি থেকে নামিয়ে পিটিয়ে হত্যা করল। আমি খুনিদের বিচার চাই।

উল্লেখ্য, সিলেটের হবিগঞ্জে বাবার সঙ্গে থেকে রান্নাবান্নার কাজ করতো টিউবওয়েল মিস্ত্রী রাসিব আকন। মঙ্গলবার বরগুনার বেতাগী উপজেলায় বাড়িতে আসার সময়ে ভোর পাঁচটার দিকে বরিশালের চৌমাথায় ব্যাটারিচালিত হলুদ অটো থেকে নামিয়ে তল্লাশি করে শিক্ষার্থীরা। রাসিবের ব্যাগে চাকু পাওয়া গেছে দাবি করে বেধড়ক মারধর করে তাকে আটকে রাখা হয়। বেলা ১১টার দিকে আহত রাসিবকে কোতোয়ালি মডেল থানায় নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, আগস্ট ১৫, ২০২৪
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।