ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

জাতীয়

কক্সবাজারে সাগরে গোসলে নেমে নিখোঁজ এইচএসসি পরীক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
কক্সবাজারে সাগরে গোসলে নেমে নিখোঁজ এইচএসসি পরীক্ষার্থী ফাইল ফটো

কক্সবাজার: কক্সবাজারে সাগরে গোসলে নেমে আতাহার নূর কাইফ (১৮)  নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিখোঁজ হয়েছে। কাইফ কক্সবাজার ডিসি কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী।

শুক্রবার ( ১৬ আগস্ট) সকাল ১০টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্টে এ ঘটনা ঘটে।  

বিষয়টি নিশ্চিত করেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের পুলিশ সুপার মোহাম্মদ মনজুর মোরশেদ। নিখোঁজ আতহার নূর কাইফ (১৮) উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া পালং এলাকার বশির উদ্দিন মাহমুদের ছেলে।

স্থানীয়দের বরাতে মনজুর মোরশেদ জানান, শুক্রবার সকালে আতহার নূর কাইফ তার এক খালাতো ভাই ও তার এক বন্ধুসহ কক্সবাজার সমুদ্র সৈকতের কলাতলী পয়েন্ট সাগরে গোসলে করতে যায়। এক পর্যায়ে সাগরের ঢেউয়ের তোড়ে আতহার নূর কাইফ ভেসে যায়। এ সময় সঙ্গে থাকা দুইজনের চিৎকারে স্থানীয় লাইফগার্ড কর্মী উদ্ধারে গেলেও সন্ধান পাননি।

বর্ষা মৌসুমে বৈরী আবহাওয়ার কারণে সাগর কিছুটা উত্তাল রয়েছে। সৈকতে সতর্কতামূলক লাল পতাকা টাঙ্গানো হলেও নির্দেশনা না মেনে অনেকে গোসল করছেন।

তবে নিখোঁজের সন্ধানে লাইফগার্ড, ট্যুরিস্ট পুলিশ ও বিচ কর্মীরা সৈকতের বিভিন্ন পয়েন্টে উদ্ধার তৎপরতা অব্যাহত রেখেছে বলে জানান ট্যুরিস্ট পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৪
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।