ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৭ আগস্ট ২০২৪, ১১ সফর ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

অতিথি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
আশুলিয়ায় কোটি টাকার ইয়াবাসহ আটক ২

সাভার (ঢাকা): ঢাকার সাভারের আশুলিয়ায় অভিযান পরিচালনা করে প্রায় সোয়া ১ কোটি টাকা মূল্যের ৪২ হাজার ২২০টি ইয়াবাসহ ২ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪।

শনিবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সিপিসি-২, র‍্যাব-৪ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সাজ্জাদুর রহমান।

আটকরা হলেন- চট্রগ্রাম জেলার মোজ্জামেল হক ওরফে ইকবাল (৪৮) ও মতুর্জা আক্তার রুমা (৩৭)। তারা পেশাদার মাদক কারবারি।

র‍্যাব জানায়, গতকাল ১৬ আগস্ট শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল। এ সময় ৪২ হাজার ২২০টি ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে আটক করা হয়।

সিপিসি-২, র‍্যাব-৪ এর স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. সাজ্জাদুর রহমান বাংলানিউজকে বলেন, আটকরা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করেন। পরে ঢাকার সাভার, ধামরাই, আশুলিয়াসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা। আটকদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।