ঢাকা, রবিবার, ২ ভাদ্র ১৪৩১, ১৮ আগস্ট ২০২৪, ১২ সফর ১৪৪৬

জাতীয়

ডিএমপির ৭ ঊর্ধ্বতন কর্মকর্তার বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
ডিএমপির ৭ ঊর্ধ্বতন কর্মকর্তার বদলি

ঢাকা: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম পুলিশ কমিশনার ও উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার সাত কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (১৩ আগস্ট) ডিএমপি কমিশনার মো. মাইনুল হাসান স্বাক্ষরিত এক আদেশে এ বদলি করা হয়।

বদলি কর্মকর্তারা হলেন- মোহাম্মদ রবিউল হোসেন ভূঁইয়াকে উপ-পুলিশ কমিশনার থেকে যুগ্ম পুলিশ কমিশনার (গোয়েন্দা-উত্তর) ঢাকা মেট্রোপলিটন পুলিশ,
সুফিয়ান আহমেদ উপ-পুলিশ কমিশনার থেকে যুগ্ম পুলিশ কমিশনার সাইবার সিকিউরিটি অ্যান্ড সাপোর্ট সেন্টার-দক্ষিণ ঢাকা মেট্রোপলিটন পুলিশ, আমিনুল ইসলাম উপ-পুলিশ কমিশনার থেকে যুগ্ম পুলিশ কমিশনার (ভারপ্রাপ্ত) (অ্যাডমিন অ্যান্ড গোয়েন্দা-দক্ষিণ) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মোহাম্মদ রিয়াজুল হক উপ-পুলিশ কমিশনার থেকে উপ-পুলিশ কমিশনার (তেজগাঁও বিভাগ) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মো. শাহরিয়ার আলী উপ-পুলিশ কমিশনারকে (রমনা বিভাগ) ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মোহাম্মদ রুহল কবীর খান উপ-পুলিশ কমিশনার ট্রাফিক-ওয়ারী বিভাগ ঢাকা মেট্রোপলিটন পুলিশ ও রওনক আলম উপ-পুলিশ কমিশনারকে সিটি-সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন বিভাগ ঢাকা মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২৪
এমএমআই/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ