ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গৌরনদীতে যুবককে পিটিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
গৌরনদীতে যুবককে পিটিয়ে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

বরিশাল: বরিশালের গৌরনদীতে রাশেদ সিকদার নামে এক যুবককে পিটিয়ে হত্যা মামলার প্রধান আসামি আল আমিন তালুকদারকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (৭ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-৮ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আল আমিন গৌরনদী উপজেলার বড় দুলালি এলাকার মৃত আজিজুল হক তালুকদারের ছেলে।

এতে বলা হয়, রাশেদ শিকদারের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন আল আমিন ও তার সহযোগীরা। গত ১৬ আগস্ট সন্ধ্যায় রাশেদকে গৌরনদীর বার্থী বাজারের কামরুল খানের কসমেটিক্সের দোকানের সামনে দেখতে পেয়ে আল আমিনসহ অজ্ঞাতনামা আসামিরা এলোপাতাড়ি, চড়, থাপ্পড়, ঘুসি দিয়ে তাকে জখম করেন। আত্মরক্ষার্থে বাজারের সুমন সরকারের দোকানের সামনে আশ্রয় নিলে আল আমিনসহ তার সহযোগীরা লাঠি দিয়ে রাশেদের মাথায় জখম করে। এতে রাশেদ গুরুতর আহত হন। পরে স্থানীয় চৌকিদার মো. হাকিম তালুকদার তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে শের ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকা নেওয়া পথে তার মৃত্যু।

এ ঘটনায় গত ১৭ আগস্ট গৌরনদী মডেল থানায় ভিকটিমের বড় ভাই রাসেল শিকদার একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি র‌্যাবের নজরে এলে র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে। শনিবার সন্ধ্যায় শরীয়তপুরের একটি বাজার থেকে অভিযুক্ত আল আমিনকে গ্রেপ্তার করা হয়।  

এ ঘটনায় মামলা হওয়ার পর আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ছিলেন আল আমিন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন এ ঘটনার সঙ্গে তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করেছেন। আল আমিনকে গৌরনদী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও জানায় র‌্যাব।  

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, সেপ্টেম্বর, ০৮, ২০২৪
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।