ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাবেক কাউন্সিলর আফতাবের বাসা থেকে বিপুল অস্ত্র উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৭ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
সাবেক কাউন্সিলর আফতাবের বাসা থেকে বিপুল অস্ত্র উদ্ধার

সিলেট: মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সিটি করপোরেশনের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আফতাব হোসেন খানের বাসায় অভিযান চালিয়েছে যৌথবাহিনী। সেখান থেকে বিপুল পরিমাণ ধারালো অস্ত্র জব্দ করা হয়।

এ সময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

সোমবার (৩০ সেপ্টেম্বর) যৌথবাহিনী মহানগরের পীরমহল্লার বাসিন্দা সাবেক কাউন্সিলর আফতাব হোসেন বাসায় অভিযান চালায়। এ সময় বাসা থেকে ২৫টি চাকু, চারটি রাম দা, একটি চাইনিজ কুড়াল, একটি টর্চার রিমোর্ট, চারটি চাপাতি, একটি চাইনিজ করাত ও ছয়টি ওয়াকিটকি, একটি কোটা বল প্লিন্টার্স ও বিস্ফোরক আইনের বই উদ্ধার করা হয়। পরে সেগুলো এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করে যৌথবাহিনী।

সিলেট এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় পুলিশ বাদি হয়ে একমাত্র আফতাব হোসেন খানকে আসামি করে মামলা দায়ের করেছে।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান বিগত আওয়ামী লীগ সরকারের আমলে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে গেছেন। গত নির্বাচনে আফতাবের প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাসার সামনে সশস্ত্র মহড়ার ঘটনায় সমালোচনার ঝড় ওঠে। এ ঘটনায় তার প্রার্থিতাও বাতিল করে নির্বাচন কমিশন। এ ঘটনায় দায়েরকৃত মামলায় আফতাব হোসেন খান কারাবরণ করে পরবর্তীতে জামিনে মুক্ত হন।

গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর সিলেটের আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে আফতাব হোসেনও আত্মগোপনে রয়েছেন।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
এনইউ/এমজে

 
 

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।