ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

জাতীয়

সিলেটে হেলাল হত্যা মামলার ৬ আসামি ঢাকায় গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
সিলেটে হেলাল হত্যা মামলার ৬ আসামি ঢাকায় গ্রেফতার

সিলেট: সিলেটের গোলাপগঞ্জ আলোচিত হেলাল হত্যা মামলার ৬ আসামিকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।  

সোমবার (১৮ এপ্রিল) কেরানীগঞ্জ থানা পুলিশের সহায়তায় তাদের গ্রেফতার করে সিলেটের গোলাপগঞ্জ থানা পুলিশের একটি বিশেষ টিম।

গ্রেফতাররা হলেন- গোলাপগঞ্জের পানিয়াগা গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে আব্দুল কালাম ও আব্দুছ ছালাম, আব্দুছ ছালামের ছেলে সাজ্জাদ হোসেন, রাশেদ আহমদ রাব্বি এবং শাকিল আহমদ সাকেলসহ সন্ধিগ্ধ আসামি আব্দুল হামিদ ওরফে কুটু মিয়ার ছেলে জামিল।

সিলেট জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. লুৎফর রহমান বলেন, সিলেটের গোলাপগঞ্জে পানিয়াগা গ্রামের হেলাল মিয়ার সঙ্গে প্রতিবেশী আসামীদের জায়গা জমিসহ বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসতেছিল। এরই জের ধরে গত ৬ এপ্রিল বিকেলে হেলাল মিয়ার খড়ের ঘরে আগুন দেওয়াকে কেন্দ্র করে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে আসামিরা হেলাল মিয়াকে দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুত্বর আহত অবস্থায় হেলাল মিয়াকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউ খালি না থাকায় সিলেট ইউমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেল আইসিইউতে ভর্তি অবস্থায় হেলাল মিয়া মৃত্যু হয়।

এবিষয়ে নিহতের স্ত্রী রায়না বেগমের লিখিত অভিযোগের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা রুজু করা হয়। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) তাদের আদালতের তোলা হবে।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২২
এনইউ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।