ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

আ.লীগ সরকার দুর্নীতি করে দেশটাকে খেয়ে ফেলেছে: বুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
আ.লীগ সরকার দুর্নীতি করে দেশটাকে খেয়ে ফেলেছে: বুলু

কুমিল্লা: আওয়ামী লীগ সরকার দুর্নীতি করে বাংলাদেশটাকে খেয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু।  

সোমবার (২২ আগস্ট) বিকেল ৬টার দিকে কুমিল্লা নগরীর চর্থা চৌমুহনী এলাকায় বিএনপির বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আজকে বাংলাদেশে কোনো গণতন্ত্র নেই। জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন দাম বৃদ্ধির কারণে মানুষ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সাড়া দিয়ে আজ রাজপথে নেমেছে। শেখ হাসিনা ও তার অবৈধ নির্বাচন কমিশনের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। আমরা রাজপথে ফয়সালা করবো।

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি, পরিবহন ভাড়াসহ সব দ্রব্যের মূল্য বৃদ্ধি এবং ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশের আয়োজন করে কুমিল্লা মহানগর বিএনপি।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বুলু বলেন, বাঁচতে চাইলে খালেদা জিয়ার সঙ্গে আপোস করেন। খালেদার জিয়ার কাছে ক্ষমা চান, তবেই বাঁচতে পারবেন। নইলে খালেদা জিয়াকে এক ঘণ্টার জন্য মুক্তি দিন। আর ওই এক ঘণ্টায় তিনি পল্টনে আসবেন। তখন দেখবেন ঢাকা শহরের কোনো মানুষ বাকি থাকবে না। জনগণ পুরো ঢাকা শহর অচল করে দেবে।

বিএনপির ভাইস চেয়ারম্যান আরও বলেন, সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। অবাধ-সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে এ দেশের ৮০ শতাংশ ভোটার ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়া ও তারেক রহমানকে রাষ্ট্রীয় ক্ষমতায় বসাবে।

কুমিল্লা মহানগর বিএনপির দায়িত্বপ্রাপ্ত আহ্বায়ক মো.শওকত আলী বকুলের সভাপতিত্বে এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি মনিরুল হক চৌধুরী ও বিএনপির কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া।

এছাড়া সেখানে আরও বক্তব্য দেন- মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোজাহিদ চৌধুরী, কুমিল্লা মহানগর কৃষকদলের সদস্য সচিব ইকরাম হোসেন তাজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ, মহানগর যুবদলের সহ-সভাপতি আসিফ মাহমুদ জহির প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।