ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

জাতীয়

পলাশে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, নভেম্বর ২, ২০২২
পলাশে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নরসিংদী: নরসিংদীর পলাশে বাড়িতে একা পেয়ে এক তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে আবুল হাই (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০১ নভেম্বর) রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের পারুলিয়া টেঙ্গরপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, গত রোববার (৩০ অক্টোবর) সকালে ওই তরুণীকে তার নিজ বাড়িতে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে। এ ঘটনায় বুধবার সকালে ভুক্তভোগী ওই তরুণীর মা বাদি হয়ে অভিযুক্ত আবুল হাইকে আসামি করে পলাশ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

গ্রেফতার আবুল হাই জিনারদী ইউনিয়নের পারুলিয়া টেঙ্গরপাড়া গ্রামের স্বপন মিয়ার ছেলে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, গত রোববার সকালে ওই তরুণীর মা নিজেদের পালিত গরু নিয়ে বাইরে যান। এ সময় ওই তরুণীকে বাড়িতে একা পেয়ে আবুল হাই তাকে খুন-জখমের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যান।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ বাংলানিউজকে বলেন, ধর্ষণের ঘটনার খবর পাওয়ার পরপরেই অভিযুক্ত আবুল হাইকে গ্রেফতার করতে অভিযানে নামে পুলিশ। পরে মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বুধবার সকালে থানায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী ওই তরুণীর মা। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। পাশাপাশি ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad