ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

নৌকাপ্রার্থীর প্রচার বহরের ১২ বাইকে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
নৌকাপ্রার্থীর প্রচার বহরের ১২ বাইকে আগুন

ঝিনাইদহ: ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় নির্বাচনী প্রচার বহরের ১২টি মোটরসাইকেল ভাঙচুর করে আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।  

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাত ৯টার দিকে রয়েড়া গ্রামে উমেদপুর ইউনিয়নে নৌকাপ্রার্থীর সাবদার হোসেন মোল্লার মোটরসাইকেল বহরে এ হামলার ঘটনা ঘটে।

হামলার পর  সংঘর্ষ ছড়িয়ে পড়েছে কয়েকটি গ্রামে।
আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাবদার হোসেন মোল্লার অভিযোগ, স্বতন্ত্রপ্রার্থী আব্দুল্লার সমর্থক সন্ত্রাসী বাহিনী হামলা করে এরকম তাণ্ডব চালিয়েছে। এতে আহত হয়েছে অন্তত সাতজন।
শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, বর্তমানে ইউনিয়নের পরিস্থিতি নিয়ন্ত্রণে। পরিস্থিতি শান্ত রাখতে পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম স্যারের নির্দেশে এলাকায় পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে।

উপজেলা নির্বাচন অফিসের তথ্যমতে, পঞ্চম ধাপে শৈলকুপায় ১২টি ইউনিয়নের মধ্যে তিনটিতে ইভিএম ও বাকি নয়টিতে ব্যালটের মাধ্যমে আগামী ৫ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মোট ২ লাখ ৩২ হাজার ৬৮ জন ভোটার। এর মধ্যে পুরুষ ১ লাখ ১৬ হাজার ২৬৭ জন ও নারী ১ লাখ ১৫ হাজার ৭৭১ জন।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।