ঢাকা, মঙ্গলবার, ১৩ কার্তিক ১৪৩১, ২৯ অক্টোবর ২০২৪, ২৫ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

বার্সাকে হটিয়ে আর্জেন্টাইন বিস্ময় বালক ম্যানসিটিতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
বার্সাকে হটিয়ে আর্জেন্টাইন বিস্ময় বালক ম্যানসিটিতে ছবি: সংগৃহীত

ঢাকা: ১৯৮৬ বিশ্বকাপ জয়ীর নাতিকে পেতে এক প্রকার উঠেপড়েই লেগেছিল বার্সেলোনা ও ম্যানচেস্টার সিটি। অবশেষে প্রতিযোগিতার অবসান টেনেছে সিটিজেনরা।

স্প্যানিশ চ্যাম্পিয়নদের হটিয়ে আর্জেন্টাইন বিস্ময় বালক বেঞ্জামিন গারেকে দলে ভিড়িয়েছে ইংলিশ জায়ান্টরা।

 

আর্জেন্টাইন ক্লাব ভেলেজ সার্সফিল্ড থেকে এই উঠতি তারকার সঙ্গে চুক্তি নিশ্চিত করেছে ম্যানসিটি। নিজ দেশে ১৫ বছর বয়সী অ্যাটাকিং মিডফিল্ডার বেঞ্জামিনকে তার প্রজন্মের সেরা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়।

বেঞ্জামিন আর্জেন্টিনার সাবেক ডিফেন্ডার অস্কার গারের নাতি। যিনি আলবিসেলেস্তেদের ১৯৮৬ বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। অবশ্য বেঞ্জামিনকে কত বছরের জন্য ম্যানসিটি চুক্তিবদ্ধ করেছে বা তাকে পেতে কী পরিমান অর্থ ব্যয় করতে হয়েছে তা জানা যায়নি।

এদিকে, এর আগে নাকি ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ইংল্যান্ডে সময় কাটিয়েছিলেন বেঞ্জামিন। যদিও তিনি এখন ম্যানইউর নগর প্রতিদ্বন্দ্বী টিমের খেলোয়াড়।

রেড ডেভিলসদের প্রতি ভালোবাসাটা তার কথাতেই স্পষ্ট, ‘আমাকে ক্লাব দেখাতে নিয়ে যাওয়া হয় এবং প্রশিক্ষণ নিই। ভেলেজ সব সময়ই আমাকে সম্মান করে এবং এখানে আসার সুযোগ করে দিয়েছিল। কিন্তু কোনো একদিন ম্যানইউতে যোগ দিতে পারব কিনা বলতে পারবো না। কারণ এটা আমার পরিবারের উপর নির্ভর করছে। ’

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জুন ২৪, ২০১৬
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।