ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গলায় জ্যান্ত বাইন মাছ ঢুকে বাকপ্রতিবন্ধী কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
গলায় জ্যান্ত বাইন মাছ ঢুকে বাকপ্রতিবন্ধী কিশোরের মৃত্যু

সাতক্ষীরা: হাতে জ্যান্ত বাইন মাছ নিয়ে খেলতে গিয়ে অসাবধানতাবশত চলে যায় মুখের ভেতর। এরপর গলায় আটকে নিশ্বাস বন্ধ হয়ে মৃত্যু হয়েছে বাকপ্রতিবন্ধী গোলাম রসূলের (১৩)।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরেলকাতা ইউনিয়নের পুটুনি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গোলাম রসূল ওই গ্রামের ভ্যানচালক নজরুল ইসলামের ছেলে।

নিহত গোলাম রসূলের মা আশুরা বিবি বলেন, আমার ছেলে ও মেয়ে দুজনই বাকপ্রতিবন্ধী। সকাল থেকে ছেলেকে সঙ্গে নিয়ে বিলে মাছ ধরছিলাম। এসময় সে বাইন মাছ নিয়ে খেলা করছিল। হঠাৎ সে চিৎকার করে ওঠে। কাছে গিয়ে দেখি, তার গলার ভেতর জীবন্ত বাইন মাছ ঢুকে আছে। অনেক চেষ্টা করেও মাছটি বের করা যায়নি। স্থানীয়দের সহযোগিতায় তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে নিলে চিকিৎসকরা জানান যে সে মারা গেছে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. তানভীর জাহান বলেন, অচেতন অবস্থায় বাকপ্রতিবন্ধী ওই কিশোরকে জরুরি বিভাগে নিয়ে আসেন তার পরিবারের লোকজন। তারা জানান যে ওই কিশোরের গলায় দুপুর ১২টার দিকে বাইন ঢুকে গেছে। এ ঘটনার পরেই গোলাম রসুল জ্ঞান হারায়। পরে নিশ্বাস বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।